Uncategorized

প্রিয়াঙ্কা অন্তঃসত্ত্বা, নিশ্চিত অস্কারজয়ী অভিনেত্রী?

মেট গালার লালগালিচায় ঝড় তোলার পর ৭২তম কান চলচ্চিত্র উৎসবের লালগালিচায়ও অভিষেক হলো বলিউড-হলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার। প্রত্যাশামতোই চোখধাঁধানো সাজে আবির্ভূত হয়েছিলেন পিসি। এতকিছুর মধ্যেও এই অভিনেত্রীর অন্তঃসত্ত্বা হওয়ার আলোচনা থামাতে পারছেন না ভক্তরা। উৎসবের কিছু ছবি এই গুঞ্জন আরো উসকে দিচ্ছে।

কিন্তু প্রিয়াঙ্কার মা হতে চলার গুঞ্জন তো আর কম সময় ধরে চলছে না। অনেকে এসব শুনতে শুনতে অভ্যস্ত হয়ে পড়েছেন। তবে এবার সেই গুঞ্জনের আগুনে নতুন করে ঘি ঢাললেন প্রিয়াঙ্কার ঘনিষ্ঠ বন্ধু, অস্কারজয়ী মার্কিন অভিনেত্রী অক্টাভিয়া স্পেনসার। কান চলচ্চিত্র উৎসবে তোলা ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার দিয়েছিলেন প্রিয়াঙ্কা, আর সেখানে অক্টাভিয়ার মন্তব্য অন্তঃসত্ত্বার গুঞ্জনে আগুন লাগিয়েছে।

কান চলচ্চিত্র উৎসবের লালগালিচায় এবারই প্রথম হাঁটলেন প্রিয়াঙ্কা চোপড়া। তাঁর প্রশংসা করে পিসির ছবির মন্তব্য-ঘরে অক্টাভিয়া লিখেছেন, ‘স্টানিং মামাসিটা’, ইংরেজিতে যা দাঁড়ায় ‘হট মম’।

অস্কারজয়ী অভিনেত্রীর কাছে প্রিয়াঙ্কাকে ‘মা’ সম্বোধন শুনে ভক্তদের জল্পনা আরো বেড়ে গেছে। তাঁদের অনুমান, নিশ্চয়ই সন্তান প্রত্যাশা করছেন পিসি। নইলে তাঁকে ‘মা’ বলবেন কেন!

অক্টাভিয়ার সঙ্গে ‘এ কিড লাইক জেক’ ছবিতে একসঙ্গে কাজ করেছেন প্রিয়াঙ্কা। ছবির প্রচারণার সময় একসঙ্গে তাঁদের দেখা গিয়েছিল। বিভিন্ন প্রদর্শনীতেও তাঁরা উপস্থিত ছিলেন। তাই বি-টাউন অনুরাগীদের অনুমান, অক্টাভিয়া নিশ্চয়ই প্রিয়াঙ্কার ঘরের খবর জানেন। অবশ্য ‘স্টানিং মামাসিটা’ শব্দবন্ধটি ‘আকর্ষণীয় নারী’ হিসেবেও ব্যবহৃত হয়!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *